You cannot copy content of this page

Multi Tasking Staff 10th pass Recruitment 2019 @ SUMANJOB.IN

MTS : 05

Educational Qualification: i) Matriculation or equivalent from a recognized Board.
ii) Knowledge of handling clerical, caretaking work etc. will be given preforence.



বয়সসীমা: সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 27 বছর।

প্রার্থীরা ছয় (06) মাসের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে, যা প্রার্থীর কার্য সম্পাদন / প্রয়োজনীয়তার উপর নির্ভর করে আরও বাড়ানো যেতে পারে। শূন্যপদগুলি হল ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনালে, নয়াদিল্লির অধ্যক্ষ বেঞ্চে।




কীভাবে আবেদন করবেন: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং অন্য কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপিগুলি সংযুক্ত করুন।

শেষ তারিখ এবং ঠিকানা : The Registrar General, National Green Tribunal, Principal Bench, Faridkot House, Copernicus Marg, New Delhi- 110001, on or before 10/10/2019 upto 05:00 PM.




Official website of National Green Tribunal — http://www.greentribunal.gov.in

PDF fileSEE DETAILED ADVT.


বিঃদ্র:-উপরের দেওয়া বিষয়বস্তূ কেবল মাত্র চাকরি প্রার্থীদের তথ্যের উদ্দেশ্যের জন্য দেওয়া হয় ৷ Sumanjob.in কোনো ধরনের চাকরির সুযোগ প্রদান করে না ৷ Sumanjob.in কেবল একটি সংবাদ মাধ্যম যা ভারতের বিভিন্ন নিয়োগের তথ্য প্রদান করে, এতএব মনে রাখা ভালো সকল চাকরি প্রার্থীদের কে অনুরোধ করা যাচ্ছে যে নিয়োগের সম্পর্ন বিবরন ও তথ্য আবেদনের বিশদ তথ্যের জন্য কোম্পানী বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট দেখেনিন, ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আসার জন্য ৷






Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

x Close

Like Us On Facebook